‘শিকারা’-র প্রমোশনে কলকাতার অ্যাক্রোপলিস মলে স্টারকাস্ট

আনন্দ সংবাদ: সিনেপোলিস, ভারতের ১ নম্বর আন্তর্জাতিক এবং দর্শক সংখ্যার দিক থেকে বিশ্বের ২য় সবথেকে বড় মুভি থিয়েটার সার্কিট। ‘শিকারা’ ফিল্মের তারকাদের নিয়ে একটি সাংবাদিক সম্মেলন করলো সম্প্রতি। অভিনেতা আদিল খান, সাদিয়া খান এবং পরিচালক বিধু বিনোদ চোপড়া অ্যাক্রোপলিস মলে কলকাতায় লঞ্চ প্রমোশন হিসাবে ফ্যান এবং উপস্থিত সংবাদমাধ্যমের সঙ্গে কথাবার্তা বললেন।

‘‘শিকারা’ হল জীবনের দুর্গম প্রতিকূলতার মধ্যেও অজেয়কে জয় করার এক মর্মস্পর্শী কাহিনী। কাশ্মীরি পন্ডিতদের উপত্যকা থেকে গনবিতাড়ন এর ঘটনাকে কেন্দ্র করেই তৈরি কাহিনীর প্রেক্ষাপট। টানা তিরিশ বছর নির্বাসনে থাকা দুটি হৃদয়ের ভালোবাসার ক্লাসিক গল্প বলা হয়েছে এই সিনেমায়। জীবনের চরমতম মুহূর্তের মধ্যে দাঁড়িয়েও কালজয়ী ভালোবাসার কাহিনী তুলে ধরা এই সিনেমা ইতমধ্যেই রিভিউয়ারদের কাছ থেকে দারুণ প্রশংসা কুড়িয়েছে।

এই উপলক্ষে মি দেবাং সম্পত, সিইও, সিনেপোলিস ইন্ডিয়া বলেন, “আমরা মনে করি সিনেমা দেশের যুবাদের জানার ইচ্ছে এবং তাঁদের প্রয়োজনীয় শিক্ষা দেওয়ার কাজ করে। সিনেপোলিস সেই সমস্ত উদ্যোগে সব সময় এগিয়ে এসেছে যেখানে সিনেমার মাধ্যমে দর্শকদের প্রয়োজনীয় কোন বার্তা দেওয়া হয়েছে, বিশেষত সেই সকল বিষয়ে যার সম্পর্কে মানুষ জানে কম। ঠিক এরকমই একটি বিষয় হল কাশ্মীর থেকে কাশ্মীরি পন্ডিতদের গণপলায়ন। শিকারা-র তারকা সমারোহ সিনেপোলিস এর মাধ্যমে একটি মিট অ্যান্ড গ্রিট এর আয়োজন করছেন, যেখানে উৎসাহী সিনেমাপ্রেমীরা সিলভার স্ক্রিন ছাড়িয়ে সিনেমার আসল আবহটিকে উপভোগ করতে পারবেন। এই ধরণের আকর্ষণীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারাটা সত্যি আমাদের কাছে দারুণ অভিজ্ঞতার বিষয়, আমরা আমাদের সমস্ত স্টার কাস্টকে শুভেচ্ছা জানাতে চাই”।

সি

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *