“লাইম এন লাইট” ছবির ট্রেলার,পোস্টার ও মিউজিক লঞ্চ

  By Ramiz Ali Ahmedরাজেশ সিং নিবেদিত ধানবাদ টকিজ প্রযোজিত রেশমি মিত্র পরিচালিত “লাইম এন লাইট” ছবির ট্রেলার,পোস্টার ও মিউজিক লঞ্চ হয়ে গেল কলকাতার আইটিসি রয়্যাল বেঙ্গলে।”লাইম এন লাইট” ছবিটি বেশ কয়েকটি কারনে আলোচিত।প্রথমত,এই ছবিতেই ঋতুপর্ণা সেনগুপ্ত প্রথম দ্বৈত ভূমিকায় অভিনয় করলেন। 

ঋতুপর্ণা জানালেন,”এই প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করলাম।ভয় ও চ্যালেঞ্জ দুটোই আছে।মানুষজন যতটুকু দেখছে ভালো লাগছে বলছে।ছবিটা নিয়ে আমরা সবাই খুব আশাবাদী।”

দ্বিতীয়ত যে কারনে আলোচিত তা হল-এই ছবি দিয়েই টলিউডে সঙ্গীত পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করে ফেললেন গায়িকা অন্বেষা।লিরিকসও অন্বেষারই লেখা। অন্বেষা জানালেন,”আমার নামটা ঋতু দি, পরিচালক রেশমি দিকে সাজেস্ট করেছিলেন।আমি ঋতু দির কাছে বিশালভাবে কৃতজ্ঞ।রেশমি দিও সব ব্যাপারে খুব সহযোগিতা করেছেন।গানগুলো মানুষজনের ভালো লাগবে আশা করছি।”
ছবির কাহিনি পরিচালকেরই লেখা।চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন পারমিতা মুন্সি। 
“মূলত ঋতুপর্ণাকে নিয়ে গল্পটা এগিয়েছে।ছবিতে ঋতুপর্ণা দ্বৈত ভূমিকায়-একজন জুনিয়র আর্টিস্ট, আরেকজন সুপারস্টার।এটা ইন্ডাস্ট্রির গল্প।স্টার হয়ে ওঠা আর স্টারডামকে ধরে রাখার যে জার্নিটা-সেটাকে কেন্দ্র করেই এই ছবির গল্প।” বললেন পরিচালক রেশমি।


ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়া অভিনয়ে আছেন জিতু কামাল, শ্রীলা মজুমদার,সুমিত্র ব্যানার্জী, অর্জুন চক্রবর্তী,গৌতম সুস্মিত প্রমুখ।ছবির কোরিওগ্রাফির দ্বায়িত্ব সামলেছেন অভিরূপ সেনগুপ্ত।

ছবি:বিশ্বজিত সাহা 

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *