যুবা ফ্যানদের সঙ্গে কানেক্ট করার লক্ষ্যে সৌরভ গাঙ্গুলী ইনস্টাগ্রামে ডেবিউ করেছেন

আনন্দ সংবাদ: নিজের ৪৭ তম জন্মদিনে, ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক এবং পদ্মশ্রী সম্মানপ্রাপ্ত সৌরভ গাঙ্গুলী, ইনস্টাগ্রামে তাঁর আবির্ভাবের কথা ঘোষণা করেছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সৌরভের জীবন, ভারত তথা বিশ্বের ক্রিকেট প্রেমীদের সামনে উন্মুক্ত করবে।

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সর্বকালের সেরা অধিনায়ক হিসাবে গণ্য হওয়া, সৌরভ গাঙ্গুলী, অর্থাৎ সবার অত্যন্ত প্রিয় দাদা, সত্যিই ফলো করার পক্ষে আদর্শ এক চরিত্র। ইনস্টাগ্রামের মাধ্যমে সৌরভ, তাঁর নিজের ফ্যানেদের সঙ্গে সরাসরি কানেক্ট করতে পারবেন বলে আশা করছেন যেখানে তিনি নিজের দীর্ঘ ক্রিকেটার জীবনের স্মরনীয় বিভিন্ন মুহুর্ত ভাগ করে নেবেন। এছাড়াও ২০১৯ ICC ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে একসঙ্গে চিয়ার করবেন এবং নানা সামাজিক কাজে ইনস্টাগ্রামের ১ বিলিয়ন সদস্যের সামনে নিজের মতামত তুলে ধরতে পারবেন।

সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, “ক্রিকেটে সব সময় নতুন নতুন উদ্ভাবনের প্রয়োজন, ঠিক তেমনি জীবনেও নতুন কিছু হওয়া দরকার। মাঠে ভারতকে নেতৃত্বদান, কমেন্ট্রি থেকে শুরু করে IPL দলের পরামর্শদাতা এবং এখন ইনস্টাগ্রামে যোগ দেওয়া , সব ক্ষেত্রেই আমি সেই সব মানুষের সঙ্গে কানেক্টেড থেকেছি যারা এই অসাধারণ খেলার প্রতি অত্যন্ত আবেগপ্রবণ। আশা করি, ইনস্টাগ্রামের মাধ্যমে আমি আমার ফ্যানেদের সঙ্গে ক্রিকেট বিষয়ে নিজের মতামত জানাতে পারবো এবং তাঁদের আমার মনের খুব কাছাকাছি থাকে নানা বিষয়ের সঙ্গে কানেক্ট করে তুলতে সক্ষম হবো”।

ইনস্টাগ্রাম কমিউনিটিতে সৌরভকে স্বাগত জানিয়ে, মনীশ চোপড়া, ডাইরেক্টর অ্যান্ড হেড অফ পার্টনারশীপ, ফেসবুক ইন্ডিয়া জানালেন, “ নিজের অভিব্যক্তিকে ফুটিয়ে তোলা এবং কানেকশন তৈরি করা ইনস্টাগ্রামের মূল কথা, আর সৌরভ গাঙ্গুলীর মতো খ্যাতনামা মানুষদের জন্য এই কমিউনিটি পরবর্তী পর্যায়ের ক্রিয়েটিভ আউটলেট প্রদান করে এবং তাঁদের সরাসরি ফ্যানদের সঙ্গে যুক্ত হওয়ার সুযোগ করে দেয়। আমরা সৌরভকে ইনস্টাগ্রামে স্বাগত জানাতে পেরে অত্যন্ত আনন্দিত এবং এই কমিউনিটির মাধ্যমে তিনি নিজের ফ্যানেদের সামনে নিজের প্যাশন তুলে ধরতে পারবেন আনরা এই বিশ্বাস রাখি”।

সৌরভ বাংলা থেকে ইনস্টাগ্রামে যোগ দেওয়া প্রখ্যাত ব্যক্তিত্বদের দীর্ঘসূচির মধ্যে অন্যতম যারা ইনস্টাগ্রামে নিজেদের ফ্যানদের সঙ্গে কানেক্ট করেছেন। এরমধ্যে রয়েছেন নুসরত জাহান, জিত, ঋতাভরী চক্রবর্তী এবং মিমি চক্রবর্তী।

ফেসবুকে সৌরভের ইতোমধ্যেই ৬০০,০০০ এরও বেশী ফ্যানের বিরাট কমিউনিটি রয়েছে এবং তারা এখন সৌরভকে ইনস্টাগ্রামেও‘<souravganguly>’<https://www.instagram.com/souravganguly/?igshid=6g8rro4sq00b> তাঁর অ্যাকাউন্টে ফলো করতে পারবেন।

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *