আবার দারুন গানে ফিরছেন কেট শর্মা

আনন্দ সংবাদ: 11 ই আগস্ট, 2019 এ মুক্তি পাওয়া জি মিউজিক সংস্থা “ফ্যানি খান” এর সর্বশেষ গানে দেখা যাবে কেট শর্মাকে। গানটি গাইলেন যশ ওদালি। এমনকি তাকে অভিনেত্রী কেট শর্মার বিপরীতে ফ্যানি খানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। দেখে মনে হচ্ছে কেট তার ক্যারিয়ারকে নিজেই একটি নতুন দিকনির্দেশ দিচ্ছে। গত কয়েকমাসে তিনি পরপর চারটি সংগীত অ্যালবাম করেছিলেন। এবং তাদের বা তাদের সবার সুন্দর গল্প বলার ছিল। তিনি এমন এক অভিনেত্রী যিনি গল্প চালিত সামগ্রীর সন্ধান করেন। কেট তার অ্যালবাম ফ্যানি খান-তে খুব সুন্দর দেখছিলেন, যেখানে ফ্যানি খান ওরফে যশকে তাঁর নায়িকা কেটকে মুগ্ধ করার চেষ্টা করতে দেখা যেতে পারে।

এই গানের শুটিংয়ের জন্য তিনি প্রথমবারের মতো ভারতে বাইরে আসার কারণে কেট তার অভিজ্ঞতা আমাদের সাথে ভাগ করে নিয়েছিল। তারা থাইল্যান্ডে প্রচুর উপভোগ করেছে, সময়কালে তারা প্রচুর রাস্তায় মজা এবং খাবার নিয়েছিল।

কেট তার সমস্ত ভিডিওতে সত্যিই আলাদা দেখাচ্ছে। কেটের সাথে একটি সাক্ষাত্কারে, তিনি আমাদের তার পরিবর্তনের কথা বলেছিলেন কারণ তার দৃষ্টিভঙ্গি এবং আপকামিংয়ের জন্য কঠোর পরিশ্রম। তিনি প্রতিদিনের চেয়ে আরও ভাল দেখতে তার শরীরের জন্য কঠোর পরিশ্রম করছেন এবং তিনি দেখতে পেয়েছেন, ধ্রুবক পরিবর্তন যা প্রয়োজন।

সম্প্রতি তার জন্মদিনে, তিনি তার চলচ্চিত্রের প্রকল্পগুলি সম্পর্কেও মিডিয়াকে জানিয়েছেন। তিনি সম্ভবত তার বলিউড অভিষেক করছেন যা বেশিরভাগ পারিবারিক দর্শকদের জন্য হবে। খুব তাড়াতাড়ি প্রকাশ করা যায় না। এমনকি তিনি তার পরবর্তী আসন্ন গানটিও ভাগ করে নিয়েছেন যা তিনি এককভাবে করবেন।
সুতরাং যে গরম হতে পারে, তাই না?

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *