অনিন্দ্য সরকারের থ্রিলার সিনেমা ‘ট্রায়াঙ্গেল’ আজ মুক্তি পাচ্ছে

রামিজ আলি আহমেদ:আজ মুক্তি পাচ্ছে অনিন্দ্য সরকারের ছবি ‘ট্রায়াঙ্গেল’।আমরা অনেক সময় না ভেবে কাজ করে ফেলি,কিন্তু সেই মুহূর্তের ভুলটি জীবন মারাত্বক হয়ে উঠতে পারে।এরকম কাহিনি নিয়েই ‘ট্রায়াঙ্গেল’।
শহরের নামকরা ব্যবসায়ী রাজদীপ সেন,বিপত্নীক।ঘটনাচক্রে রাজদীপের সঙ্গে পরিচয় হয় তনয়া চ্যাটার্জী নামে সুন্দরী,সুশীল ও বুদ্বিমতীর সঙ্গে।তনয়া একটি টেলিভিশনের সঞ্চালিকা।তার সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে রাজদীপ। তনয়া টেলিভিশনে স্বাস্থ্য সচেতনা সংক্রান্ত অনুষ্ঠান সঞ্চালনা করে।সে সমস্ত রকমের খারাপ নেশা থেকে দর্শকদের দূরে থাকার পরামর্শ দেয়। কিন্তু সেই তনয়াই ব্যক্তিজীবনে মাদকাসক্ত। এদিকে রাজদীপের সঙ্গে দেখা হওয়ার পরেই তনয়া এইসব কিছু থেকে দূরে সরে আসতে শুরু করে,রাজদীপ তাকে এসব থেকে সরে আসার জন্য উৎসাহ দেয়। এভাবেই রাজদীপ এবং তনয়ার প্রেম শুরু হয়।প্রেম থেকে সম্পর্ক বিয়েতেও গড়ায়।রাজদীপের খুব কাছের বন্ধু অনিকেত গোস্বামী।অনিকেতের স্ত্রী মায়া।রাজদীপ ও তনয়ার সুখের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়না,কিন্তু কেন?তা জানতে হলে দেখতে হবে অনিন্দ্য সরকার পরিচালিত ‘ট্রায়াঙ্গেল’ ছবিটি।
রাজদীপ সেনের চরিত্রে অভিনয় করেছেন কৌশিক সেন, তনয়ার চরিত্রে নবাগতা শতাব্দী চক্রবর্তী, অনিকেতের চরিত্রে বিশ্বনাথ বসু,বিশ্বনাথের স্ত্রীর চরিত্রে রেশমি ভট্টাচার্য।রাজদীপের ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বী শশাঙ্ক ব্যানার্জীর চরিত্রে রয়েছেন অনিন্দ্য সরকার নিজেই। ছবির চিত্রনাট্য লিখেছেন অরিন্দম গুহ এবং সঙ্গীত পরিচালনা করেছেন শুভায়ু।ছবিটির প্রযোজনায় বাবা ভূতনাথ এন্টারটেনমেন্ট।

ছবি মুক্তির আগে ট্রাম ডিপো রেস্টুরেন্ট ও বার-এ এক তারকাখচিত গেট টুগেদার হয়ে গেল।সেই ছবি ক্যামেরাবন্দি করলেন চিত্রগ্রাহক বিশ্বজিত সাহা ও রাজীব মুখার্জী।

Please follow and like us:
0

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *